মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

পীরগাছায় সাংবাদিকের উপর হামলা, ভাংচুর

পীরগাছায় সাংবাদিকের উপর হামলা, ভাংচুর

পীরগাছা (রংপুর) প্রতিনিধি
রংপুরের পীরগাছায় পূর্ব শত্রুতার জেরে দৈনিক দাবানলের পীরগাছা প্রতিনিধি সাংবাদিক হাফিজার রহমানের উপর হামলার ঘটনা ঘটেছে।

 

 

এ সময় তার ব্যবহৃত ব্যক্তিগত মোটরসাইকেল ও মোবাইল ভাংচুর করা হয়েছে। বুধবার (২১ আগস্ট) সকালে উপজেলার নটাবাড়ী বাজারে এ ঘটনা ঘটে। সাংবাদিক হাফিজার রহমান বর্তমানে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে পীরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

অভিযোগে জানা যায়, বুধবার সকালে সাংবাদিক হাফিজার রহমান তার নিজ বাড়ি থেকে পীরগাছা যাচ্ছিলেন। পথিমধ্যে স্থানীয় নটাবাড়ী বাজারে একটি চায়ের দোকানের সামনে দাঁড়া মাত্রই ওই এলাকার কিসমত উল্ল্যার ছেলে আবু সাঈদ লাঠিসোঁটা নিয়ে সাংবাদিক হাফিজার রহমানের উপর অতর্কিত হামলা চালিয়ে বেদম মারপিট এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালানো হয়। এ সময় তার ব্যবহৃত টিভিএস মোটরসাইকেলটি ব্যাপক ভাংচুর ও মোবাইল ফোন কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলা হয়। ঘটনার সময় সাংবাদিক হাফিজার রহমানের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করার চেষ্টা করলেও আবু সাঈদ তাকে প্রাণে মেরে ফেলার জন্য আরও লোকজন জড়ো করে তাকে অবরুদ্ধ করে রাখেন। পরে খবর পেয়ে পীরগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

সাংবাদিক হাফিজার রহমান বলেন, আমি বাড়ি থেকে এসে চা দোকানে দাঁড়ানো মাত্র তারা আমার উপর অতর্কিত হামলা চালায়। আমি মাটিতে লুটিয়ে পড়লে তারা আমাকে হত্যার চেষ্টা চালায়। আমি থানায় অভিযোগ দিয়েছি।

এদিকে সাংবাদিক হাফিজার রহমানের উপর হামলা, মোটর সাইকেল ও মোবাইল ফোন ভাংচুর করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পীরগাছায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। তারা অবিলম্বে হামলাকারী আবু সাঈদকে দ্রুত গ্রেফতার করার দাবি জানান।

এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT